অনন্য এক শিমু

বিনোদন ডেস্ক: অভিনেত্রি সুমাইয়া শিমু সম্প্রতি শেষ করেছেন রাহাতের নির্দেশনায় ‘তক্ষক’ নামের একটি নাটকের কাজ। এতে তিনি একাই অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে শিমু বলেন, একটি নাটকে একা অভিনয় করে দর্শক ধরে রাখাটা খুব কঠিন একটি কাজ। কিন্তু আমি চেষ্টা করেছি চরিত্রানুযায়ী যথাযথভাবে অভিনয় করতে। বাকিটা দর্শকের ওপর ছেড়ে দিয়েছি।

এদিকে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ঘাটের কথা’ গল্প অবলম্বনে ‘ঘাটের কথা’ নাটকে শিমু অভিনয় করবেন মে মাসের প্রথম সপ্তাহে কাওনাইন সৌরভের নির্দেশনায়। আর এরইমধ্যে এ অভিনেত্রী শেষ করেছেন অপূর্বর বিপরীতে শিল্পী-ইফতির নির্দেশনায় ‘সন্ধি বিচ্ছেদ’সহ দীপু হাজরার নির্দেশনায় আরো একটি নাটকের কাজ। এই দুটি নাটক আসছে ঈদে দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হবে।

উল্লেখ্য, আজ এ অভিনেত্রীর জন্মদিন। গত বছরও বাবার সঙ্গে সর্বশেষ জন্মদিন উদযাপন করেছিলেন শিমু। কিন্তু এ বছর আর তা হচ্ছে না। যে কারণে মনটা তার একটু খারাপই। শিমু তার বাবাকে হারিয়েছেন গত বছর আগস্ট মাসে। এদিকে এবারের জন্মদিনে অন্যান্য বছরের মতো শুটিং রাখেননি শিমু।

কীভাবে কাটবে এবারের জন্মদিন? প্রশ্ন করতেই তিনি বলেন, বরাবরের মতোই এবারো এ দিনটি ঘরোয়া আয়োজনের মধ্য দিয়েই কাটবে। তবে আমি দোয়া চাই সবার কাছে, যেন সবসময় আমার পরিবারের সবাইকে নিয়ে ভালো থাকি, সুস্থ থাকি। শিমু জানান, জন্মদিনে আজ হয়তো পরিবারের সবাইকে নিয়ে বাইরে রাতের খাবারটা খাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*