অসুস্থ মহিউদ্দিন চৌধুরীকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে

sick mohiuddin chy sent to dhaka

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। বিকাল তিনটার দিকে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম থেকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে নিয়ে আসা হয় তাকে। ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে মহিউদ্দিন চৌধুরীকে।

এর আগে শনিবার রাতে নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তির পর ভোররাতে মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়।
হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লেয়াকত আলী জানান, তিনি দীর্ঘদিন ধরে হার্ট, কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। হাসপাতালে ভর্তির পর কিছুটা শারীরিক উন্নতি হয়। তবে কিডনি ও কার্ডিয়াক সমস্যার কারণে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পরে ভারতের চেন্নাই নিয়ে যাওয়া হবে।
এদিকে মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন মালয়েশিয়া রয়েছেন। স্বামীর অসুস্থতার খবর পেয়ে তিনি দেশে ফিরছেন বলে পরিবার থেকে জানানো হয়েছে।

এদিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ১৩ নভেম্বর সোমবার বাদে আসর চট্টগ্রামের জননন্দিত নেতা মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক সফল সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ বি এম মহিউদ্দিন চৌধুরী রোগ মুক্তি কামনায় ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামীলীগের এক দোয়া মাহফিল নগরীর বাদুরতলাস্থ আরকান হাউজিং সোসাইটি মসজিদে অনুষ্ঠিত হবে।
এতে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here