শ্রীলঙ্কায় জরুরি অবস্থার মধ্যে দিয়েই চলবে নিদাহাস ট্রফি

মুসলিম ও বৌদ্ধদের মধ্যে সাম্প্রদায়িক দাঙ্গাতে ১০ দিনের এই জরুরি অবস্থা জারি করা হয় আজ মঙ্গলবার। এই অবস্থায় নিদাহাস ট্রফি মাঠে গড়ালেও লঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছে, দাঙ্গার প্রভাব পড়বে না টুর্নামেন্টে। ম্যাচের সূচিতেও কোনো পরিবর্তন আনা হবে না।

নিচে তিন দলের স্কোয়াড দেওয়া হলো:

শ্রীলঙ্কা স্কোয়াড: দিনেশ চান্ডিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দাসুন শানাকা, কুশল পেরেরা, থিসারা পেরেরা, জীবন মেন্ডিস, সুরাঙ্গা লাকমল, ইসুরু উদানা, আকিলা ধনাঞ্জয়া, আমিলা আপোন্সো, নুয়ান প্রদীপ, দুশমান্থা চামিরা, ধনাঞ্জয়া ডি সিলভা।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, আবু হায়দার রনি ও আরিফুল হক।

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মানিশ পাণ্ডে, দিনেশ কার্তিক, দিপক হুদা, ওয়াশিংটন সুন্দর, যুজভেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, বিজয় শংকর, শার্দুল ঠাকুর, জয়দেব উনাদকাত, মোহাম্মদ সিরাজ, ঋশব প্যান্ট।

এক নজরে দেখে নিন কবে কোন ম্যাচ থাকছে:

৬ মার্চ (মঙ্গলবার) – শ্রীলঙ্কা বনাম ভারত

৮ মার্চ (বৃহস্পতিবার) – বাংলাদেশ বনাম ভারত

১০ মার্চ (শনিবার) – শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ

১২ মার্চ (সোমবার) –শ্রীলঙ্কা বনাম ভারত

১৪ মার্চ (বুধবার) – বাংলাদেশ বনাম ভারত

১৬ মার্চ (শুক্রবার) – শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ

১৮ মার্চ (রোববার) – ফাইনাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here