নেইমারকে রিয়ালে না যেতে মেসি-সুয়ারেজ-পিকের অনুরোধ!

messi suarez neymarদলবদলের রেকর্ড গড়েই চলতি মৌসুমে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমিয়েছেন নেইমার। তবে তিন মাস যেতে না যেতেই শুরু হয়েছে তার ক্লাব ছাড়ার গুঞ্জন। স্প্যানিশ গণমাধ্যমের দাবি, আবারও স্পেন ফিরছেন নেইমার। তবে ন্যু ক্যাম্পে নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে। ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ডের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জন যখন ডালপালা ছড়াচ্ছে তখন বোমা ফাটায় ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান।
ব্রিটিশ পত্রিকাটি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, নেইমারের বাবা নাকি এরই মধ্যে রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে গোপনে বৈঠকেও বসেছেন! আন্তর্জাতিক গণমাধ্যম এমন খবরে উৎকণ্ঠায় ফেলেছে পিএসজি সমর্থকদের। এরই মধ্যে জানা গেল, নতুন খবর। পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে না যেতে নেইমারকে অনুরোধ করছেন তার সাবেক ক্লাব বার্সেলোনার সতীর্থ ও বন্ধু লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও জেরার্ড পিকে।
স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ডন ব্যালন’ এর দাবি এমনটাই। তাদের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম এক্সপ্রেস.কম জানিয়েছে, বার্সেলোনার মেসি, সুয়ারেজ ও পিকে নেইমারের সব চেয়ে কাছের বন্ধু। ন্যু ক্যাম্প ছাড়লেও বন্ধুত্বের টানে নেইমার তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগই রেখেছেন। তাদের মধ্য সব কিছু নিয়েই আলোচনা হয়।
সম্প্রতি নেইমারের পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দেওয়ার গুঞ্জন তাদের কানে গেলে তারা এ ব্যাপারে নেইমারের সঙ্গে আলোচনা করেন। এবং নেইমারকে বোঝানোর চেষ্টা করেন রিয়াল মাদ্রিদে যোগ না দিতে। এছাড়া বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকে নেইমারকে বলেছেন, পিএসজি ছেড়ে যেতে হলে প্রিমিয়ার লিগে যাও, রিয়ালে না।
যদিও দু’দিন আগে স্প্যানিশ সংবাদমাধ্যম সকার লাডুমা জানিয়েছিল, মেসির বিশ্বাস চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে ক্রিশ্চিয়ানো রোনালদোর অভাব ভালোভাবেই ঘোচাতে পারবেন নেইমার। শুধু তাই নয়, নিজের আলাদা একটা জায়গাও তৈরি করে নিতে পারবেন বলে বিশ্বাস করেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here