রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ীতে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি ও তার ছেলে জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের নির্দেশনায় মাজবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে করোনায় বেকার হয়ে পড়া কর্মক্ষম মানুষের মাঝে ত্রাণ ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার মাজবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইউসুফ হোসেন মেম্বারের বাসভবন এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল।
উদ্বোধনকালে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মাজবাড়ী ইউনিয়নের দুইশত পরিবারের মধ্যে এ ত্রাণ ও ঈদসামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আজই ইউনিয়নের এক হাজার পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হবে বলে জানা গেছে।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, কালুখালী উপজেলা চেয়ারম্যান মো. আলীউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. খায়রুল ইসলাম খায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মিজানুর রহমান মজনু, মাজবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. ইউসুফ হোসেন, কালুখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. মনিরুজ্জামান চৌধুরী মবি, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম, কালুখালী উপজেলা যুবলীগের সদস্য জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সোহেল মোল্লা, মো. রাসেল হোসেন, মাঝবাড়ি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here