আবারো লিজেন্ড শিল্পীদের অপমান করলো গায়ক নোবেল


ভারতীয় একটি বাংলা চ্যানেলের সারেগামাপা রিয়েলিটি শো’তে অংশ নিয়ে বেশ আলোচনায় আসেন সঙ্গীতশিল্পী মঈনুল আহসান নোবেল। সেসময় তার কন্ঠের জাদুতে প্রশংসা পেয়েছিলেন। কিন্তু তার উগ্র মন্তব্য ও আহমিকার কারণে সমালোচিত হয়ে বহুদিন আলোচনার বাহিরে ছিলেন।

মঙ্গলবার (১৯ মে) হুট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিজেন্ড শিল্পীদের অপমান করে স্ট্যাটাস পোস্ট করে নেতিবাচকভাবে আলোচনায় আসলেন দুটি মৌলিক গান গাওয়া এই শিল্পী।

নিজের ফেসবুক পেজে লিজেন্ড শিল্পীদের হেয় করে স্ট্যাটাস দেন। সেই সাথে দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে চ্যালেঞ্জই ছুঁড়ে দিয়ে তিনি লেখেন, ‌‌’বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।’

তার এমন বক্তব্য থেকে বোঝা যায় তিনি দেশের কিংবদন্তিদের অপমান করেই কথা বলছেন। তাদের ২০২০ সালে কীভাবে মিউজিক করতে হয় সেটাই শেখাবেন তিনি।

নিজেকে সময়ের সেরা দাবি করে কাভার করা এই গায়ক আরো লেখেন, ‘দু-বছর আগে জন্ম নিয়েছি আপনাদের ভালবাসা নিয়ে। দু-বছরে ফ্লপ/হিট গানের সংখ্যা দুই। তোমার মনের ভেতর – অনুপম রায় (National Award winner), আগুনপাখি – শান্তনু মৈত্র (National Award winner)’

নোবেল সবশেষে লেখেন, তোমাদের লেজেন্ড গত দশ বছর ধরে কয়টা ফ্লপ অথবা হিট রিলিজ করেছে কমেন্টস্ সেকশানে জানাও। থুক্কু বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।

আরো পড়ুন: খালিদের সঙ্গে সেলফি তুলে নোবেলের মিথ্যাচার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here