রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডে এক সাথে দুই হাজার পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার। ২৩ মে শনিবার রাউজান রাবার বাগান মিনি ষ্টেডিয়ামে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হয়। রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। এসময় রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী টেলিকমিউনিকেশনে বক্তব্য রাখেন। সাংসদ বলেন, প্রাণঘাতি করোনা পরিস্থিতিতে নিজে বাঁচতে হবে, অন্যদের বাঁচিয়ে রাখতে হবে। নিজ নিজ ঘরে ঈদের নামাজ পড়তে হবে। বাঁচতে হলে সরকারী নিয়ম গুলো মানতে হবে। সাংসদ বলেন, ৯নং ওয়ার্ডের মানুষ ভাগ্যবান।

জমির উদ্দিন পারভেজের মতো একজন জনপ্রতিনিধি পাওয়াতে। মানুষের সুখ দুঃখে সবসময় পাশে থাকে তিনি। নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, প্রধানমন্ত্রী ও রাউজানের সাংসদ করোনা মোকাবিলায় সকল শ্রেণী পেশার মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে। রাউজানে কোন লোক না খেয়ে থাকবে না। এ ব্যাপারে সরকার ও সাংসদ বদ্ধপরিকর। সেলক্ষ্যে উপজেলা প্রশাসন কাজ করছে। প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, করোনা পরিস্থিতিতে ৯নং ওয়ার্ডের তিন হাজার পরিবার চার বার করে খাদ্য সহায়তা পেয়েছে। আমরা ঈদের পর আবার খাদ্য সহাসয়তা দিবো।

সাংসদ ফজলে করিম চৌধুরী ও সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরীর পৃষ্টপোষকতায় রাউজানে ৬৫ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যতদিন করোনা পরিস্থিতি থাকবে আমরা সাংসদের নেতৃত্ব মানুষের পাশে থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here